মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে করোনায় ২৭৬জন আক্রান্ত

করোনাভাইরাস প্রতীকী ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৭৬ জন। মৃত্যুবরণ করেছেন একজন।গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৭৮৩টি নমুনা পরীক্ষা করে এই তথ্য পাওয়া যায়।সোমবার (২৯ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন মতে, গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিক্যাল কলেজসহ চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নমুনা পরীক্ষায় ২৭৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। শনাক্তের হার ৯ দশমিক ৯১ শতাংশ। আক্রান্তদের মধ্যে নগরে ২১৬ জন এবং উপজেলায় ৬০ জন। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত ৩৯ হাজার ৪৯৪ জন। সর্বমোট মৃত্যু হয়েছে ৩৮৫ জনের।

এদিকে ক্রমাগত সংক্রমণ বেড়ে চললেও মানুষের মধ্যে নেই সচেতনতা। স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক ব্যবহারেও রয়েছে অনীহা। সংক্রমণের ঊর্ধ্বমুখী প্রবণতা ঠেকাতে এখনই কার্যকর পদক্ষেপ নেওয়ার তাগিদ স্বাস্থ্য সংশ্লিষ্টদের।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION